চৌদ্দগ্রামে র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে ৭০কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম।।
কুমিল্লার চৌদ্দগ্রামে র‍্যাব ও থানা পুলিশের পৃথক অভিযানে ৭০ কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন,উপজেলার কালিকাপুর ইউনিয়নের জামপুর গ্রামের মৃত আব্দুল মজিদ এর ছেলে মোঃ পিন্টু (৩০), ঘোলপাশা ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের বশির আহম্মেদের ছেলে নাছির উদ্দিন(৩০) ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রামের ছামাদ গাজীর ছেলে মমিন গাজী(৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (৯ এপ্রিল) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মেহেদি হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া এলাকায় সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি করে ২০কেজি গাঁজাসহ মমিন গাজী ও নাছির উদ্দিনকে আটক করে।এইসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়েছে। মাদক ব্যবসায়ী মমিন গাজী ও নাছিরের বিরুদ্ধে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

এদিকে পৃথক অভিযানে শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালীকৃষ্ণনগর এলাকায় ৫০ কেজি গাঁজাসহ পিন্টু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-১১ সিপিসি ২ এর আভিযানিক দল।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘র‍্যাব ও থানা পুলিশের পৃথক অভিযানে ৭০ কেজি গাঁজাসহ ৩জন মাদক কারবারিকে আটক করা হয়। আসামীদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page